এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • ছাত্র রাজনীতিতে পলিটিক্যাল পার্টির লেজুরদের অনুপ্রবেশ বন্ধ হৌক

    bip
    অন্যান্য | ১৫ ফেব্রুয়ারি ২০১৬ | ৪৫০৮ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • s | 77.59.60.122 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ০৯:৪৬704275
  • আপনি বুঝলেই হোলো। বেশী বোদ্ধা না হওয়াই ভাল।

    প্রসঙ্গ তোলা না তোলা বিতর্কের রাজনৈতিক উদ্দেশ্যটাকে পরিষ্কার করে দেয়, আর ভোটব্যান্ক পলিটিক্স তো আছেই।
  • naam likhate bhaalaage naa | 108.192.41.166 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ০৯:৪৭704276
  • এইগুলো চরম নোংরামির হচ্ছে। তবে উপেক্ষা করলে হয়তো বেশীদূর এগোবে না, আগেও তো হয়েছে। নিন্দে না করলে লোকে মন্দ বলবে তাই নিন্দে করে গেলাম, তবে আমি সিরিয়াসলি এইসব কমেন্টকে কোনভাবে রেকগনাইজ করার বিপক্ষে।

    তবে ইয়ে, লজ্জার মাথা খেয়ে বলেই ফেলি, অন্য সাইট শুনে খুব কৌতুহল হচ্ছে। মানে বাংলা সাইট যাই হোক আমি এক আধবার ঢুঁ মেরে আসি। কেউ যদি বুঝি না বুঝি না করে একটু ঠিকানাটা দিয়ে দেন আরকি।
  • Div0 | 132.178.234.204 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ০৯:৫২704277
  • "hard facts @09:20 AM", "nipa @09:33 AM" পোস্টগুলোর প্রতিবাদ করে গেলাম। এই নীচ মানসিকতাগুলো কি না দেখালেই নয়?
  • নন্দকিশোর মুন্সী | 151.0.12.143 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১০:০৭704278
  • লিমিটলেস বাঁদরামো।
  • kc | 47.38.79.190 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১০:০৮704279
  • নাহ, প্রতিবাদ টতিবাদ করব না। শুধু অবাক হয়ে দেখব। নিতান্ত একটা অনলাইন প্রেজেন্সে এত রাগের বহিঃপ্রকাশ কেন? লেখার মধ্যে এত ঘেন্না কেন? সামথিং ইজ রং, সিরিয়াসলি। প্রাকটিস অফ প্রিভ্যারিকেশন ইন সাচ লেভেল? হোয়াই?
  • pi | 192.66.28.154 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১০:১৪704280
  • এই কালচর অনেকদিন ধরেই শুরু হয়েছে, অনেককে নিয়েই আর লোকে সময়বিশেষে তাতে হিরণ্ময় নীরবতা দেখিয়ে গেছে কিম্বা ফুটকাটা সমর্থন আর সিল্কেটিভ রেফারিগিরি।
  • Tim | 108.228.61.183 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১১:৪৯704281
  • বাজে লাগলো, তবে অবাক হইনি।
  • Bratin | 74.233.173.193 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:১১704282
  • অ্যাজ এক্সপেক্টটেড

    ঃ)))))))))

    নো ওরিস!!!
  • PT | 213.110.243.23 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:১৮704283
  • ব্রতিন
    কে কি বলছে উপেক্ষা করে তোমার যা লিখতে ইচ্ছে করছে তাই লেখ।
  • ঐশিক | 230.227.190.10 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:২২704177
  • "hard facts @09:20 AM", "nipa @09:33 AM" এই পোস্ট গুলো যিনি করেছেন তাড়াতাড়ি ডাক্তার দেখান , এত ঘেন্না চেপে রাখা ভালো না
  • d | 144.159.168.72 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:৩৯704178
  • আমিও টিমির মত অবাক হলাম না। এই এক আধজন আছে যারা ঘাপটি মেরে অপেক্ষা করে কখন কাকে কাকে কোন সুযোগে একটু ছোবলানো যায়।
    একজন গুরুচন্ডালিকে জড়াল আরেকজন দুজন তার পাল্টা দিল। আদতে দুইই সমান ফ্রাস্টু পাবলিক।
  • Div0 | 132.178.234.204 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:৪৩704179
  • কে যেন এইজাতীয় লোকেদের #ভীড়েহাতচালানোপাবলিক বলেছিলেন। একদম ঠিক তুলনা।
  • d | 144.159.168.72 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:১১704180
  • আমি আমি। আমি বলেছিলাম।
    কেসি আমার থেকে কপি মেরেছেন।
  • Div0 | 212.21.227.85 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:১৫704181
  • একদম ঠিক বলেছিলে।
  • rabaahuta | 76.87.18.102 | ১৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:৪৮704182
  • তবে এগুলো মিস্টি নরম #আলপটকা-র মধ্যে পড়ে না। ঠিক।
  • ranjan roy | 24.99.40.121 | ১৮ ফেব্রুয়ারি ২০১৬ ০০:০৮704183
  • এইসব নোংরামো যারা করছেন তারা গুরুর ওপেন স্পেস ও পরিবেশ নষ্ট করছেন। ধিক্কার!
    পিটির সঙ্গে গলা মিলিয়ে বলছি--ব্রতীন, নির্দ্বিধায় তোমার যা মনে হয় বা যা বিশ্বাস কর তাই লেখো।
    কারো সঙ্গে মতে না মিললেও কোন ক্ষতি নেই তো!
  • sosen | 176.137.139.124 | ১৮ ফেব্রুয়ারি ২০১৬ ০৮:৪৯704184
  • এসব কি ধরনের অসভ্যতা? আশ্চর্য।
  • a | 59.183.182.48 | ১৮ ফেব্রুয়ারি ২০১৬ ০৯:৩৪704185
  • এটা কলচর সোমনাথ না হলে আশ্চর্য হব
  • কল্লোল | 111.63.152.119 | ২০ ফেব্রুয়ারি ২০১৬ ০৭:৪২704186
  • ব্রতীনের উপর ব্যক্তিগত আক্রমনকে ধিক্কার জানাই।
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। কল্পনাতীত মতামত দিন