এই সাইটটি বার পঠিত
ভাটিয়ালি | টইপত্তর | বুলবুলভাজা | হরিদাস পাল | খেরোর খাতা | বই
  • টইপত্তর  অন্যান্য

  • অভিজিত হত্যা-বাংলাদেশ সরকারকে চাপে রাখার জন্য বাংলাদেশে আমেরিকার রাষ্ট্রদূতকে লিখুন

    bip
    অন্যান্য | ০১ মার্চ ২০১৫ | ৮৬৩ বার পঠিত
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • সে | 188.83.87.102 | ০১ মার্চ ২০১৫ ১২:৫৮668632
  • শুনুন, পিটিশনে তো সই ক্রেছি, কিন্তু এরা যে ফেসবুকের সাহায্যে নিজেদের নেটওয়ার্ক চালু রাখছে, সে ব্যাপারে ফেসবুক কে কিছু জানানো যায় না? ফেসবুক , টুইটার, এইসমস্ত টুল ব্যবহৃত হচ্ছে সন্ত্রাসবাদীদের খুনোখুনির সুবিধার্থে। কীভাবে সেটা বন্ধ করা যায়?
  • সে | 188.83.87.102 | ০১ মার্চ ২০১৫ ১৩:০৯668633
  • বিপ, এই একই রকমের পিটিশান ফেসবুক ও টুইটারকে পাঠানো যায় না, যে আপনাদের টুল সন্ত্রাসবাদীরা মানুষখুনের প্ল্যাটফর্ম হিসেবে যাতে ব্যবহার করতে না পারে সেই ব্যবস্থা নিন?
  • de | 24.96.232.43 | ০১ মার্চ ২০১৫ ১৬:৩১668634
  • জুকারবার্গকে পাঠানো হোক একই রকমের পিটিশন - ফেবু যেন মানুষ খুনে ব্যবহৃত না হয়ে যায়!
  • ranjan roy | 24.99.49.205 | ০২ মার্চ ২০১৫ ০০:৩৪668635
  • বিপ,
    এই মুহুর্তে যা পারি তাই করলাম। আপনার পাঠানো পিটিশনে সাইন করেছি, কমেন্টও দিয়েছি।
    দেখে ভাল লাগল যে এতে সমানে বাংলাদেশের লোকজনও সাইন করছেন তাতে বেশ কিছু মুসলিম নাগরিক।

    পিটি,
    কী হাস্যকর! রাজনাথ সিং কেন্দ্রের হোম মিনিস্টার। ভিসা বাড়াতে গেলে নিজের লেখার নমুনা নিয়ে আর কার কাছে যাবে? যেমন বাম নেতারা সিবিআই ইস্যুতে রাজনাথের কাছে দরবার করতে গেছিলেন।
    আর ফুরফুরা শরীফের পীরের আশীর্বাদ নিয়েই বিমানবাবুরা সেকুলার সরকার গড়ার স্বপ্ন দেখেছিলেন?
  • ranjan roy | 24.99.49.205 | ০২ মার্চ ২০১৫ ০০:৩৬668636
  • সরি!
    সেকন্ড পার্টটি ইগনোর করুন। ভুল জায়গায় পোস্ট হয়েছে।
  • Bip | 79.138.209.156 | ০২ মার্চ ২০১৫ ০৬:৩৪668637
  • Yes, I am thinking that people should not use FB tool as a killing machine. So far FB did very little
  • PT | 213.110.246.25 | ০২ মার্চ ২০১৫ ০৭:৫৪668638
  • "কী হাস্যকর!..... যেমন বাম নেতারা সিবিআই ইস্যুতে রাজনাথের কাছে দরবার করতে গেছিলেন। আর ফুরফুরা শরীফের পীরের আশীর্বাদ নিয়েই বিমানবাবুরা সেকুলার সরকার গড়ার স্বপ্ন দেখেছিলেন?"

    এইবার বামেদের রাজনৈতিক দরবার নিয়ে একজন বুজীর অবস্থান জাস্টিফাই করার পালা।
    কিন্তু একদল মৌলবাদীদের হাত থেকে বাঁচার জন্য আরেক মৌলবাদীকে পুস্তক উপহার?
    এর চাইতে সুইডেনে ফিরে যাওয়াই তো বেশী সম্মানের!!
  • Ishan | 183.17.193.253 | ০২ মার্চ ২০১৫ ০৭:৫৮668639
  • এই জায়গাটাকে রেহাই দিন না। উনি তো লিখেইছেন ভুল জায়গায় পোস্ট হয়েছে। সরি ও লিখেছেন।
  • PT | 213.110.246.25 | ০২ মার্চ ২০১৫ ০৮:০০668623
  • বেশ! এখান থেকে তুলে নিলাম।
  • hu | 188.91.253.22 | ০২ মার্চ ২০১৫ ১০:০০668624
  • এই পিটিশনটা আমি কাল থেকে অনেকবার অ্যাকসেস করার চেষ্টা করলাম। খুলছে না। সব দেশ থেকে খোলা যাবে না এরকম কোন ব্যাপার আছে কি?
  • Reshmi | 129.226.173.2 | ০২ মার্চ ২০১৫ ১০:১৯668625
  • কালকে আমিও খুলতে পারিনি, আজকে পারলাম।
  • Tim | 188.91.253.22 | ০২ মার্চ ২০১৫ ১২:১৬668626
  • আজকেও খুলছেনা এখানে। রঞ্জনদা অক্ষ সবাই ফেসবুকে শেয়ার করেছে, কিন্তু সেখান থেকেও যেতে পারলাম না।
  • pi | 24.139.221.129 | ০২ মার্চ ২০১৫ ১২:১৮668627
  • আমি অনেকবার চেষ্টা করেও সবাইকে পাঠাতে পারলাম না।
  • de | 24.139.119.171 | ০২ মার্চ ২০১৫ ১২:১৯668628
  • আমার আপিসে খোলেনি - বাড়িতে কিন্তু খুললো-
  • sam | 24.96.10.230 | ০২ মার্চ ২০১৫ ১৯:১৭668629
  • আন্দোলন করে ফারাবী , আনসার বাংলা দের কিছু করা যাবে না। আইসিস কে আক্রমন এর বদলা হিসেবে মেরেছে এরকম কিছু লিখেছিল না ? আমেরিকা রাষ্ট্রই পারে এর উপযুক্ত জবাব দিতে , যেমন লাদেন কে মেরেছে সেফ হেভেন এ ঢুকে । The Star-Spangled Banner will always fly high
  • a x | 138.249.1.202 | ০২ মার্চ ২০১৫ ২২:৩৩668630
  • ঐ পিটিশনটা কিছুর সাথে লিংকড। আমি খালি আমার ইমেইল অ্যাড্রেস দেওয়াতেই আমার পুরো নাম ও দেশ সইতে দিল। কাজেই জিমেইল বা ফেবুর সাথে লিংকড। যদিও ফেবুর এই সব অ্যাপ্লিকেশন প্ল্যাটফর্ম আমার ডিসেবেল করা।

    আর এখন https://secure.avaaz.org এইটাই খুলতে পারছিনা।

    যারা চেষ্টা করে পারেনি, তারা কি জিমেইল দিয়ে চেষ্টা করে সই করতে পারেনি, নাকি লিংকটাই খোলেনি?

    এইটা দেখ তো হয় কিনা - https://secure.avaaz.org/en/petition/Ambassador_MarciaSBloom_BernicatUnited_States_Embassy_Dhaka_Bangladesh_We_demand_justice_for_Dr_Avijit_Roys_Killing_in_D
  • aranya | 154.160.226.93 | ০৩ মার্চ ২০১৫ ০৬:০২668631
  • অভিজিত এবং রাজীব-এর খুনীরা যাতে সাজা পায়, এর জন্য বাংলাদেশের বেস্ট ল ইয়ার-দের সাহায্য নেওয়া উচিত। জানি না, হয়ত নেওয়া হচ্ছেও
  • মতামত দিন
  • বিষয়বস্তু*:
  • কি, কেন, ইত্যাদি
  • বাজার অর্থনীতির ধরাবাঁধা খাদ্য-খাদক সম্পর্কের বাইরে বেরিয়ে এসে এমন এক আস্তানা বানাব আমরা, যেখানে ক্রমশ: মুছে যাবে লেখক ও পাঠকের বিস্তীর্ণ ব্যবধান। পাঠকই লেখক হবে, মিডিয়ার জগতে থাকবেনা কোন ব্যকরণশিক্ষক, ক্লাসরুমে থাকবেনা মিডিয়ার মাস্টারমশাইয়ের জন্য কোন বিশেষ প্ল্যাটফর্ম। এসব আদৌ হবে কিনা, গুরুচণ্ডালি টিকবে কিনা, সে পরের কথা, কিন্তু দু পা ফেলে দেখতে দোষ কী? ... আরও ...
  • আমাদের কথা
  • আপনি কি কম্পিউটার স্যাভি? সারাদিন মেশিনের সামনে বসে থেকে আপনার ঘাড়ে পিঠে কি স্পন্ডেলাইটিস আর চোখে পুরু অ্যান্টিগ্লেয়ার হাইপাওয়ার চশমা? এন্টার মেরে মেরে ডান হাতের কড়ি আঙুলে কি কড়া পড়ে গেছে? আপনি কি অন্তর্জালের গোলকধাঁধায় পথ হারাইয়াছেন? সাইট থেকে সাইটান্তরে বাঁদরলাফ দিয়ে দিয়ে আপনি কি ক্লান্ত? বিরাট অঙ্কের টেলিফোন বিল কি জীবন থেকে সব সুখ কেড়ে নিচ্ছে? আপনার দুশ্‌চিন্তার দিন শেষ হল। ... আরও ...
  • বুলবুলভাজা
  • এ হল ক্ষমতাহীনের মিডিয়া। গাঁয়ে মানেনা আপনি মোড়ল যখন নিজের ঢাক নিজে পেটায়, তখন তাকেই বলে হরিদাস পালের বুলবুলভাজা। পড়তে থাকুন রোজরোজ। দু-পয়সা দিতে পারেন আপনিও, কারণ ক্ষমতাহীন মানেই অক্ষম নয়। বুলবুলভাজায় বাছাই করা সম্পাদিত লেখা প্রকাশিত হয়। এখানে লেখা দিতে হলে লেখাটি ইমেইল করুন, বা, গুরুচন্ডা৯ ব্লগ (হরিদাস পাল) বা অন্য কোথাও লেখা থাকলে সেই ওয়েব ঠিকানা পাঠান (ইমেইল ঠিকানা পাতার নীচে আছে), অনুমোদিত এবং সম্পাদিত হলে লেখা এখানে প্রকাশিত হবে। ... আরও ...
  • হরিদাস পালেরা
  • এটি একটি খোলা পাতা, যাকে আমরা ব্লগ বলে থাকি। গুরুচন্ডালির সম্পাদকমন্ডলীর হস্তক্ষেপ ছাড়াই, স্বীকৃত ব্যবহারকারীরা এখানে নিজের লেখা লিখতে পারেন। সেটি গুরুচন্ডালি সাইটে দেখা যাবে। খুলে ফেলুন আপনার নিজের বাংলা ব্লগ, হয়ে উঠুন একমেবাদ্বিতীয়ম হরিদাস পাল, এ সুযোগ পাবেন না আর, দেখে যান নিজের চোখে...... আরও ...
  • টইপত্তর
  • নতুন কোনো বই পড়ছেন? সদ্য দেখা কোনো সিনেমা নিয়ে আলোচনার জায়গা খুঁজছেন? নতুন কোনো অ্যালবাম কানে লেগে আছে এখনও? সবাইকে জানান। এখনই। ভালো লাগলে হাত খুলে প্রশংসা করুন। খারাপ লাগলে চুটিয়ে গাল দিন। জ্ঞানের কথা বলার হলে গুরুগম্ভীর প্রবন্ধ ফাঁদুন। হাসুন কাঁদুন তক্কো করুন। স্রেফ এই কারণেই এই সাইটে আছে আমাদের বিভাগ টইপত্তর। ... আরও ...
  • ভাটিয়া৯
  • যে যা খুশি লিখবেন৷ লিখবেন এবং পোস্ট করবেন৷ তৎক্ষণাৎ তা উঠে যাবে এই পাতায়৷ এখানে এডিটিং এর রক্তচক্ষু নেই, সেন্সরশিপের ঝামেলা নেই৷ এখানে কোনো ভান নেই, সাজিয়ে গুছিয়ে লেখা তৈরি করার কোনো ঝকমারি নেই৷ সাজানো বাগান নয়, আসুন তৈরি করি ফুল ফল ও বুনো আগাছায় ভরে থাকা এক নিজস্ব চারণভূমি৷ আসুন, গড়ে তুলি এক আড়ালহীন কমিউনিটি ... আরও ...
গুরুচণ্ডা৯-র সম্পাদিত বিভাগের যে কোনো লেখা অথবা লেখার অংশবিশেষ অন্যত্র প্রকাশ করার আগে গুরুচণ্ডা৯-র লিখিত অনুমতি নেওয়া আবশ্যক। অসম্পাদিত বিভাগের লেখা প্রকাশের সময় গুরুতে প্রকাশের উল্লেখ আমরা পারস্পরিক সৌজন্যের প্রকাশ হিসেবে অনুরোধ করি। যোগাযোগ করুন, লেখা পাঠান এই ঠিকানায় : [email protected]


মে ১৩, ২০১৪ থেকে সাইটটি বার পঠিত
পড়েই ক্ষান্ত দেবেন না। ভালবেসে মতামত দিন