এই সুতোর পাতাগুলি [1]     এই পাতায় আছে1--1


           বিষয় : গাল ভরে গাল দেব হজম করে নিও
          বিভাগ : অন্যান্য
          শুরু করেছেন : Parvej Khan
          IP Address : 18.37.230.233 (*)          Date:18 Oct 2017 -- 09:07 AM




Name:   Parvej Khan           

IP Address : 18.37.230.233 (*)          Date:18 Oct 2017 -- 09:10 AM

শরীর বিগড়লে ডাক্তারবাবু জিভ দেখতে গিয়ে যে গাল হা করতে বলে, বাচ্চাকাচ্চা দের যে গাল টিপে আদর করে দিতে ইচ্ছে করে, বাটা ভরা পান যে গাল ভরে খাওয়ার কথা বলা হয় সেসব গাল না।গালির ইয়ে বাদ দিয়ে যে গাল এসেছে সেই গাল, যাকে খিস্তিও বলে।

আমাদের সাধারণ জীবনে খিস্তি এখন জলের মতো। একটা না খেলে জীবন সংশয় আর একটা না দিলে সোশ্যাল স্ট্যাটাস থাকেনা, তবে পরেরটা নিয়ে আবার একটা বিভেদ আছে,যেমন বেশিরভাগ ক্ষেত্রে ছেলেরা যারা দেয়না তারা নপুংসক, বা ঠিক মরদ(মদ্দা) না হিসেবে পরিচিতি পায় আর মেয়েরা দিলে সে মাল!

যদি একটু কারণ এর দিকে তাকানো যায় তাহলে মোটামুটি বা রোগারুগি তিনটে কারণ দেখতে পাই,তবে আরও নিশ্চই থাকতে পারে(পাই এর মান ও তিন এর একটু বেশি)। প্রথমত যুক্তিতে পেরে না উঠে রাগপ্রকাশের,ব্যর্থতাকে স্বীকার না করতে পারার এক এবং অদ্বিতীয় মাধ্যম মা তুলে বাবা ( হ্যা তুলেই কারণ, নামানোর কোনো ক্ষমতা তাদের থাকেনা) আরও কত কি না তুলে গালপাড়া, দ্বিতীয়ত গালাগাল তো ভালো সম্পর্কেরও পরিচয়ক, সবসময় বিদ্বেষ এর ভাষা নয় একদমই।দুই ভালো বন্ধু প্রত্যেক বিষয়ে দুজন একে অপরকে সারাদিন গালাগাল দিতে থাকলেও সেটার মধ্যে ভালোবাসাই থাকে।আর তিন নম্বরটা মিক্সড, স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকা দের মধ্যেও গালপাড়া চলে এবং সেখানে আদর সোহাগ প্রেম রাগ অভিমান সবই থাকে।।

এবার যদি ধরণের দিকে আর বাংলা খিস্তির রকমফেরের দিকে একটু নজর ঘোরানো যায়, তাহলে মূলত যেটা চোখে লাগে তা হল সব ই প্রায় সেক্স সম্পর্কিত, একমাত্র ফর্ম-ফিল আপে সেক্সের জায়গায় মেল,ফিমেল বাদ দিয়ে বাকি প্রায় বেশিরভাগ ক্ষেত্রেই এটাকে ইন্টারকোর্সের ই সমার্থক ধরা হয়।আর গালাগাল গুলোর মধ্যে সবই প্রায় মেল বা ফিমেলের সেক্স অর্গান এবং অর্গাজম নিয়েই।কিছু পাওয়া যাবে কারো ধর্ম,পদবী,জন্মবৃত্তান্ত, শারীরিক গঠন,বেড়ে ওঠার ইতিহাস ইত্যাদি ইত্যাদি নিয়েও।এমন কিছু শব্দও আছে যেগুলো একটা সময় গালি বা খিস্তি হিসেবে ব্যবহার করা হতনা কিন্তু এখন সেগুলো গাল হিসেবেই পরিচিত..



এই সুতোর পাতাগুলি [1]     এই পাতায় আছে1--1